শুক্রবার   ১৪ আগস্ট ২০২০   শ্রাবণ ৩০ ১৪২৭   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৫০

বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ বছর, জ্যেষ্ঠ নেতৃবৃন্দের সঙ্গে ওয়েবিনার

প্রকাশিত: ২২ জুন ২০২০  

বাংলাদেশের সবচেয়ে প্রাচীন ও সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ২৩ জুন। ১৯৪৯ সালের এই দিনে ঢাকার রোজ গার্ডেনে জন্ম হয়েছিলো গণ-মানুষের এই দলটির। পূর্ব বাংলার স্বাধীনতার রূপকার বাংলাদেশ আওয়ামী লীগ এই দিনটিকে উদযাপন করতে এবার ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ২৩ জুন রাত একটি বিশেষ ওয়েবিনারের আয়োজন করবে আওয়ামী লীগ। ‘গণ-মানুষের দল আওয়ামী লীগ’ শীর্ষক এই ওয়েবিনার রাত ৮টা ৩০ মিনিটে দলের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে সরাসরি দেখা যাবে। এছাড়াও এছাড়াও দৈনিক ইত্তেফাক, বিডিনিউজ২৪, দৈনিক সমকাল, জাগোনিউজ২৪, বাংলানিউজ২৪, যুগান্তর এবং সময় টিভির ফেসবুক পেজ এবং বিজয় টিভির পর্দায় সরাসরি প্রচারিত হবে এই অনুষ্ঠান।

অনুষ্ঠানে আলোচক হিসেবে অনলাইনে যুক্ত হবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আআমস আরেফিন সিদ্দিক এবং জ্যেষ্ঠ সাংবাদিক অজয় দাশগুপ্ত। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন সুভাষ সিংহ রায়।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর