শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৯ ১৪২৭   ১৮ রবিউস সানি ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৪২

বাকঁখালীতে রেন্জ কর্মকর্তাদের বিদায় ও বরণ অনুষ্টান

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০  

রামুর বাকঁখালী রেন্জ কর্মকর্তাদের বিদায় ও বরণ অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।  রেন্জ কর্মকর্তা একেএম আতাইলাহীকে বদলী জনিত কারণে বিদায়ী সংবর্ধনা ও নবাগত কর্মকর্তা মোহাম্মদ সরওয়ার জাহানকে বরণ করে নেয়া হয়েছে।

রেন্জ কার্যালয় সত্তরে আয়োজিত বৃস্হপতিবার রাতে বিদায় ও বরণ অনুষ্ঠান, ককসবাজার উত্তর সহকারী বন সংরক্ষক সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা নির্বাহী অফিসার প্রনয় চাকমা। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাংবাদিক আলহাজ্ব হাবিবুর রহমান সোহেল, বীট কর্মকর্তা আবুল কালাম প্রমুখ। সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রনয় চাকমা, বাকঁখালী রেন্জ কর্মকর্তা একেএম আতাইলাহীর দায়িত্ব পালনকালে তার বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভ‚য়সী প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ কর্মকর্তা হিসেবে তিনি সুচারুরুপে দায়িত্ব করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।

বিদায়ী বক্তব্যে বাকঁখালী রেন্জ কর্মকর্তা একেএম আতাইলাহী বলেন, আমি তিন বছরেের কার্যকালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। সরকারী সম্পত্তি রক্ষা করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ। তাছাড়া, তিনি সরকারী দায়িত্ব পালনকালে কারণে অকারণে কারো মনে কষ্ট দিয়ে থাকলে, তার জন্য নির্শর্ত ক্ষমা প্রার্থনা করেন।

নবাগত কর্মকর্তা মোহাম্মদ সরওয়ার জাহান সরকারী দায়িত্ব, অভিযান ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য অফিসারসহ সকলের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে বিদায়ী ও নবাগত কর্মকর্তাদের সম্মাননা স্বারক ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর