বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০   আশ্বিন ১৫ ১৪২৭   ১২ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৭৩০

বিগ বসে আগুন জ্বালিয়ে দিলেন কলকাতার মেয়ে রশ্মি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

ভারতীয় টিভি চ্যানেলে জনপ্রিয় অনুষ্ঠান ‘বিগ বস’। আগেরবারের সাফল্যের ধারাবাহিকতায় শুরু হয়েছে অনুষ্ঠানটির সিজন ১২। সালমান খানের উপস্থাপনায় কালার্স টিভির এই বিখ্যাত শো শুরুর পরই প্রথম কয়েকদিন লাইমলাইটে ছিলেন অনুপ-জাসলিন।

সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই এবার সকলের নজর বিগ বস বাড়ির সদস্য রশ্মি বণিকের দিকে। যিনি এই মুহূর্তে বাড়ির ক্যাপ্টেন। তার রূপ আর গুণের আগুনে জ্বলছে বিগ বস। অনেক পেছন থেকে তিনি এগিয়ে এসেছেন সামনের দিকে।

সবাই এখন জানতে চাইছেন কে এই রশ্মি? খোঁজ নিয়ে জানা গেল, এই সুন্দরী কলকাতার মেয়ে। তার বয়স এখন ২৬। শ্রী শিক্ষায়তন কলেজ থেকে বিবিএ পাশ করেছেন।

সাবলম্বী হওয়ার আশায় তিনি নিজস্ব ব্যবসা শুরু করেন। সেটা বেশ ভালো চলছে। মূলত লেদার আমদানি রফতানির কাজ করে তার প্রতিষ্ঠান। এছাড়াও তিনি মডেলিং করেন।

রশ্মির বহুদিনের স্বপ্ন ছিল তিনি বিগ বসে যাবেন। অবশেষে তিনি নাম লেখালেন ‘বিগ বস’র ১২তম আসরে। আর সবার মনযোগও কেড়ে নিলেন তিনি। অনেকেই তার খুব ভালো সম্ভাবনা দেখছেন এই অনুষ্ঠানে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর