রোববার   ২৫ অক্টোবর ২০২০   কার্তিক ৯ ১৪২৭   ০৮ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৪১২

বিটিসিএলের নাম ব্যবহার করে বাংলা ডোমেইন হোস্টিংয়ের নামে প্রতারণা

প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯  

নিউজ ডেস্ক: বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) এর নাম ব্যবহার করে দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে ডোমেইন হোস্টিং এর নামে অর্থ সংগ্রহ করে প্রতারণা করছে একটি কুচক্রী মহল।

বুধবার (২৪ জুলাই) এই অভিনব প্রতারণার বিষয়ে গ্রাহকদের সতর্ক করার জন্য একটি সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি করেছে বিটিসিএল। বিজ্ঞপ্তিতে বলা হয়, ডট বিডি ও ডট বাংলা ডোমেইন নিবন্ধন এবং ওয়েব হোস্টিং সেবার নামে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান থেকে বিটিসিএল ডোমেইন প্রমোশন সেলের নাম ব্যবহার করে অর্থ সংগ্রহ করছে কুচক্রী মহল। যদিও বিটিসিএল কর্তৃপক্ষ কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানকে এই ধরণের কাজ করার কোন অনুমতি বা দায়িত্ব দেয়নি। তাই গ্রাহকদের ডোমেইন হোস্টিং বা ডোমেইন নিবন্ধনের জন্য বিটিসিএলের নামে এই অভিনব প্রতারণা থেকে সতর্ক থাকার আহ্বান জানানো হয়েছে। এর পরেও যদি কেউ জেনে শুনে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানে সাথে ডোমেইন বিষয়ক কোন আর্থিক লেনদেন করে থাকেন, তবে তার দায় দায়িত্ব বিটিসিএল কর্তৃপক্ষ গ্রহণ করবেনা বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

পাশাপাশি বিটিসিএল’র বাংলা ডোমেইন হোস্টিং সংক্রান্ত কোন তথ্য জানতে চাইলে ০১৫৫০১৫১৮৫২ নম্বরে ফোন করে অথবা [email protected] এই ইমেইলে যোগাযোগ করার জন্যও বিজ্ঞপ্তি বলা হয়েছে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর