শুক্রবার   ০৫ মার্চ ২০২১   ফাল্গুন ২০ ১৪২৭   ২১ রজব ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১০১

ভাইরাল প্রিয়াঙ্কা-নিকের প্রথম ডেটিংয়ের ছবি

প্রকাশিত: ২৮ মে ২০২০  

বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন মুলুকের জনপ্রিয় গায়ক নিক জোনাস। ভালবেসে ২০১৮ সালের ডিসেম্বরের ১ তারিখ ভারতেই হিন্দু এবং খ্রিস্টান ধর্মে বিয়ে করেছেন তারা। বিয়ের প্রায় দুই বছর পরে এবার সামনে এলো তাদের প্রথম ডেটিং এর ছবি।

ভালবাসার দুই বছর পূর্তিতে সোশ্যাল মিডিয়া নিজেদের প্রথম তোলা একটি ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। যার ক্যাপশনে তিনি লিখেন, দুই বছর আগে আমাদের দু’জনের একসঙ্গে তোলা প্রথম ছবি। এরপর থেকে তুমি আমার জীবনে সুখ ও আনন্দ বয়ে এনেছ। তোমাকে ভালোবাসি নিক জোনাস। ধন্যবাদ তোমাকে আমাদের জীবনকে এতো সুন্দর করে সাজানোর জন্য।

শুধু প্রিয়াঙ্কা চোপড়া নয়, তার স্বামী নিক জোনাসও একটি ছবি শেয়ার করেছেন। এর ক্যাপশনে তিনি লিখেছেন- এই সুন্দরী নারীর সঙ্গে দুই বছর আগে আজকের এই দিনে প্রথম ডেটে গিয়েছিলাম। এই দুই বছর আমার জীবনের সবচেয়ে সেরা সময়। আমি মনে নিজেকে সৌভাগ্যবান মনে করি এই ভেবে যে, তার সঙ্গে আমার জীবনের শেষ সময় পর্যন্ত থাকতে পারবো। 

২০১৭ সালে মেট গালা অনুষ্ঠানের লালগালিচায় হেঁটেছিলেন নিক-প্রিয়াঙ্কা। সেসময় প্রথম একসঙ্গে জনসম্মুখে এসেছিলেন তারা। পরে এক বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর