শুক্রবার   ১৪ আগস্ট ২০২০   শ্রাবণ ২৯ ১৪২৭   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭৩১

ভুয়া প্রশ্ন প্রদানের নামে প্রতারণার অভিযোগে স্কুলছাত্র আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯  

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করে ভুয়া প্রশ্ন প্রদানের নামে প্রতারণার অভিযোগে দশন শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার  মুন্সিগঞ্জের গজারিয়া থেকে দিদার হাসান শুভ ওরফে মিজান (১৬) নামের ওই শিক্ষার্থীকে আটক করেছে র‍্যাব-১১। এ সময় তার কাছ থেকে একটি স্মার্টফোন উদ্ধার করা হয়।

র‍্যাব-১১ এর উপ-পরিচালক স্কোয়াড্রন লিডার মো. রেজাউল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ওই স্কুলছাত্রকে আটকের কথা জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আটক মিজান এসএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে প্রতারণা করে টাকা আদায়ের জন্য '' Ssc Exam Question Out 2019"  নামে ফেসবুক পেজ খোলে। এই পেজ থেকে আসন্ন এসএসসি পরীক্ষার সকল বোর্ডের বিভিন্ন বিভাগের প্রশ্ন প্রদানের বিজ্ঞাপন দেয়। অনেক পরীক্ষার্থী এতে প্রলুব্ধ হয়ে তার সাথে যোগাযোগ করে  প্রশ্ন পাওয়ার আশায় বিকাশে টাকা প্রদান করে। 

তার কাছ থেকে জব্দ করা মোবাইলে এসব প্রতারণার আলামত পাওয়া গেছে বলে বিজ্ঞপ্তিতে জানায় র‍্যাব। 

আটক মিজানের বিরুদ্ধে মুন্সিগঞ্জের গজারিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।  

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর