রোববার   ২৫ অক্টোবর ২০২০   কার্তিক ৯ ১৪২৭   ০৮ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
২৮৫

মহেশখালীতে বন্দুকযুদ্ধে জলদস্যু নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৮  

কক্সবাজারের মহেশখালী উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মানিক মিয়া নামে এক জলদস্যু নিহত হয়েছে। সোমবার ভোরে মহেশখালী উপজেলার সোনাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজার র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর মেহেদি জানান, মহেশখালী উপজেলার সোনাদিয়া এলাকায় জলদস্যুরা অবস্থান করছিল। খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানের বিষয়টি টের পেয়ে জলদস্যুরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। 

এ সময় র‌্যাবও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে জলদস্যুরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে জলদস্যু মানিক মিয়ার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মানিক মিয়া কুতুবদিয়া উপজেলার কয়ৈযার বিল এলাকার করলাপাড়া গ্রামের লেদু মিয়ার পুত্র। ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও বেশ কিছু গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর