মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০   আষাঢ় ২৯ ১৪২৭   ২৩ জ্বিলকদ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
২১৬

মহেশখালীতে ৩০ পরিবারের পাশে তাকওয়া ফাউন্ডেশন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩ মে ২০২০  

আর্তমানবতার সেবায় নিবেদিত 'তাকওয়া ফাউন্ডেশন' এর পক্ষ থেকে ৩০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

শনিবার (২ মে) মাহে রমজান উপলক্ষে ও দেশের দুর্যোগে কক্সবাজারের মহেশখালী উপজেলার ফকিরাঘোনায় দেয়া হয় এ খাদ্য সহায়তা। ফকিরাঘোনায় ২১, কুতুবজুমে ৩, তাজিয়াকাটায় ৪ ও গোরকঘাটায় ২ পরিবারসহ মোট ৩০টি হতদরিদ্র পরিবারে মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে এই ফাউন্ডেশন।

তাকওয়া ফাউন্ডেশনের প্রধান গাজী ইয়াকুব বলেন, মানুষের সেবা করা, অসহায় মানুষের পাশে দাঁড়ানো একটি উত্তম ইবাদত। সাধ্যমতো সবাইকে আর্তমানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, করোনায় আক্রান্ত কোনো রোগী মারা গেলে তাদের জানাজা-দাফনেরও ব্যবস্থা করছে তাকওয়া ফাউন্ডেশনের একটি টিম।

এছাড়া সারাদেশের অধিকাংশ জেলায় অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ কর্যক্রম চলমান রেখেছে তাকওয়া ফাউন্ডেশন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর