শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০   কার্তিক ১৪ ১৪২৭   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৮৫

মহেশখালীর হতদরিদ্রদের পাশে নৌ-বাহিনীর লেঃ কমান্ডার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নে জনসচেতনতার পাশাপাশি অসহায়,গরীবদের মাঝে সরকারী ত্রাণ( চাউল) বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৬ই এপ্রিল) দুপুর ১২ টায় মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে মহেশখালীতে দায়িত্বরত নৌ-বাহিনীর লেঃ কমান্ডার এম আসাদুজ্জামান ও লেঃ এম ইয়াসির ইয়ামিন উক্ত চাউল বিতরণ করেন। চাউল বিতরনকালে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ। 

এ সময় নৌ-বাহিনীর লেঃ কমান্ডার এম আসাদুজ্জামান বলেন, অসহায় ও দুস্থদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণের পাশাপাশি তাদের ঘর থেকে বের না হওয়ার জন্য নৌ-বাহিনীর পক্ষ থেকে আহ্বান জানানো হয়। এ সময় তিনি বলেন ‘আপনার সুস্থতাই আমাদের কাম্য’-এ মূলমন্ত্রকে সামনে রেখে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী গত ২৪ মার্চ থেকে সারা দেশের দেশের ন্যায় মহেশখালীতেও করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা তৈরিতে সকলের সহযোগীতায় দিন-রাত কাজ করে যাচ্ছি। আপনারার ঘরে থাকুন। নিরাপদ থাকুন। 

এসময় মাতারবাড়ী ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ বলেন, পর্যায় ক্রমে প্রত্যেক অসহায় ও দুস্থদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হবে। আপনারা সরকারী আদেশ মেনে চলুন,ঘরে থাকুন।

উপস্থিত ছিলেন-মহেশখালী উপজেলা প্রকল্প কর্মকর্তা ও মাতারবাড়ী ট্যাগ অফিসার রুপজ খীসা, উপজেলা শিক্ষা অফিসার আবু নোমান মোঃ আব্দুল্লাহ, মহেশখালী উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা আনসার কোম্পানী কমান্ডার আনছারুল করিম, ইউপি সচিব মোঃ রশিদ ,বড় মহেশখালী ইউনিয়ন আনসার ভিডিপি টিম লিডার মোঃ আলমগীর কবির আযাদ, প্যানেল চেয়ারম্যান মুজিবুর রহমানসহ ইউপি সদস্যবৃন্দ । 

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর