শুক্রবার   ০২ অক্টোবর ২০২০   আশ্বিন ১৬ ১৪২৭   ১৪ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৩৩

মহেশখালীর হতদরিদ্রদের পাশে শাহরিয়ার চৌধুরী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  

মহেশখালী উপজেলার ২০০ অসহায় হতদরিদ্র মানুষকে খাদ্য সামগ্রী দিয়েছেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও ছোট মহেশখালী ইউনিয়নের প্রয়াত সভাপতি ইমাম হোসেন চৌধুরীর সুযোগ্য সন্তান শাহরিয়ার চৌধুরী।

সোমবার (২০ এপ্রিল) বিকালে উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহীপাড়ার বিভিন্ন মানুষকে তিনি নিজ হাতেই খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

করোনা ভাইরাসের দুর্যোগের এই মুহূর্তে মানবিক সহায়তা পেয়ে স্থানীয় বাসিন্দারা শাহরিয়ার চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

তিনি সাধ্যমত মানবিক সহায়তা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন। পাশাপাশি সামর্থবান সবাইকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের এই নেতা।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর