সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ৫ ১৪২৭   ০৩ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৪৮

মাদকবিরোধী সাইনবোর্ড ঝুলিয়ে শত কোটি টাকা আয় করেছেন এসপি মাসুদ !

প্রকাশিত: ৮ আগস্ট ২০২০  

ওসি প্রদীপের মতো এসপি মাসুদের বিরুদ্ধেও অবৈধভাবে শত কোটি টাকা আয়ের কথা জানা যায়। স্ত্রী জেনিফার মুনের নামে মালয়েশিয়ায় সেকেন্ড হোম ছাড়াও নামে বেনামে বহু সম্পদের মালিক হয়েছেন পুলিশ সুপার এবিএম মাসুদ। তবে সব অভিযোগ সংশ্লিষ্ট এসআই ও ওসি প্রদীপের বিরুদ্ধে উঠলেও তিনি থেকে গেছেন পর্দার আড়ালে। তাই ওসি প্রদীপের পাশাপাশি মাসুদের বিরুদ্ধেও দ্রুত ব্যবস্থা গ্রহণ করা উচিত। অন্যথায় প্রশ্নবিদ্ধ হবে আইনশৃঙ্খলা বাহিনী তথা দেশের আইনের শাসন।

সুবিধাবাদী মাসুদের জামাতি লবিংঃ

জামায়াতের লবিংয়েই জোট সরকারের আমলে ২৪ তম বিসিএসে এএসপি হিসেবে যোগদান করেন। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর শ্বশুর আওয়ামী লীগ করে এই পরিচয়ে আওয়ামী লীগার বনে যাওয়ার চেষ্টা করলেও জামায়াত সংশ্লিষ্টতার চিহ্ন বহন করে গেছেন।

জামায়াত শিবিরের প্রতি সহানুভূতিশীল আল-জাজিরা কতটা সরকার বিরোধী তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু সেই আল জাজিরায়ও এসপি মাসুদ সাক্ষাতকার দেন যা জামাতি কানেকশনেই সম্ভব। অবাক বিষয় হচ্ছে, পুলিশের এসপি হলেও র্যাযবের ক্রসফায়ার নিয়ে তিনি এপি, ভয়েস অব আমেরিকা, আরব নিউজ বা এ জাতীয় আন্তর্জাতিক মিডিয়ার নেতিবাচক প্রতিবেদনে বক্তব্য প্রদান করেন এবং এজন্য তাকে কোনো জবাবদিহিতার সম্মুখীনও হতে হয় না!

কক্সবাজারে রোহিঙ্গাদের সমাবেশ করতে অর্থের যোগানদাতাদের একজন তিনি বলে কয়েকটি সূত্রে জানা যায়। বেসরকারি সংস্থা আদ্রা ও আল মারকাজুল ইসলামের সঙ্গে তার সুসম্পর্ক নিয়েও নানা গুঞ্জন রয়েছে।

র‍্যাব ও বিজিবির ক্রসফায়ার সম্পর্কেও মাসুদ এখতিয়ার বর্হির্ভূতভাবে বক্তব্য দিতে দ্বিধা করে না।

সূত্র: https://www.voanews.com/south-central-asia/8-suspected-rohingya-gangsters-shot-dead-bangladesh

আল জাজিরা যে রিপোর্টে সরকারের সমালোচনা করে, সেখানে জাজিরার প্রতিনিধিকে দেয়া মাসুদের বক্তব্যও থাকে এবং তাকে এজন্য জবাবদিহি করতে হয় না !

সূত্র: https://www.aljazeera.com/news/2019/02/drug-dealers-surrender-bangladesh-crackdown-190216165728814.html

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর