বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০   আশ্বিন ১৫ ১৪২৭   ১৩ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১২২৮

মিস ওয়ার্ল্ড : যে কারণে বাদ পড়লেন ঐশী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৮  

মিস ওয়ার্ল্ড ২০১৮ থেকে বাদ পড়ে গেলেন বাংলাদেশি ঐশী। শনিবার (৮ ডিসেম্বর) চীনে বসেছে বিশ্ব সুন্দরী বাছাইয়ের ফাইনাল আসর। বিশ্বের ১১৮টি দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে সেরা ৩০ জনকে নিয়ে শুরু হয় গ্রান্ড ফিনালে।

সেখানে প্রথম বাংলাদেশি হিসেবে জায়গা করে নিয়েছিলেন ঐশী। সেরা ৩০ থেকে সেরা ১২ এর তালিকায় বাদ পড়ে গেলেন বরিশালের এই মেয়ে।

প্রাথমিকভাবে তার বাদ পড়ে যাওয়ার কারণ হিসেবে জানা গেছে, পারফর্মেন্স, ভোটের ব্যবধানে পিছিয়ে ছিলেন ঐশী।

তার সঙ্গে বাদ পড়ে গেছেন ভারত, জাপান, চীনের সুন্দরীরাও। এশিয়ার প্রতিযোগীদের মধ্যে বিশ্ব সুন্দরী হওয়ার দৌড়ে এগিয়ে আছেন নেপালের সুন্দরী শৃঙখলা।

সেরা ১২ বাছাইয়ে বাদ পড়লেও প্রথম বাংলাদেশি হিসেবে মিস ওয়ার্ল্ডের ফাইনালে জায়গা করে নেয়ায় প্রশংসায় ভাসছেন ঐশী। তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশিরা।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর