শনিবার   ১৬ জানুয়ারি ২০২১   মাঘ ৩ ১৪২৭   ০২ জমাদিউস সানি ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১০৮

ম্যারাডোনার মরদেহ চুরির আশঙ্কা, ২০০ সশস্ত্র পুলিশ মোতায়েন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২০  

ফুটবলের কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার মরদেহ চুরি হতে পারে, এই আশঙ্কায় তার সমাধি পাহারা দেওয়ার জন্য ২০০ সশস্ত্র পুলিশ মোতায়েন করা হয়েছে।

আর্জেন্টিনার বুয়েনস আয়ারসের উপশহরে সমাধিস্থল ভেলা ভিস্তায় মা-বাবার পাশেই ম্যারাডোনাকে সমাধিস্থ করা হয়েছে।

গত ২৫ নভেম্বর তিনি মারা যান।

আর্জেন্টিনার অভ্যন্তরীণ নিরাপত্তা কর্তৃপক্ষের বরাত দিয়ে খবরটি নিশ্চিত করেছে ব্রিটিশ গণমাধ্যম দ্য সান।

কর্তৃপক্ষের আশঙ্কা, অন্ধ সমর্থকরা ম্যারাডোনার সমাধি ভেঙে ফেলতে পারে। প্রিয় তারকাকে স্মৃতিচিহ্ন হিসেবে নিজের কাছে মমি করে রাখতে চুরি করতে পারে তার মরদেহ কিংবা দেহের কোনো অংশবিশেষ। এ কারণে কঠোর পাহারা বসানো হয়েছে।  

১৯৮৭ সালে আর্জেন্টিনার জনপ্রিয় প্রেসিডেন্ট হুয়ান পেরনের সমাধি ভেঙে তার মরদেহ চুরি করেছিল কিছু অন্ধ ভক্ত। সেই অভিজ্ঞতা থেকেই এই নিরাপত্তা ব্যবস্থা নিয়ছে আর্জেন্টাইন পুলিশ।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর