শুক্রবার   ০২ অক্টোবর ২০২০   আশ্বিন ১৬ ১৪২৭   ১৪ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৮৬

রামুতে চিকিৎসার অভাবে কেউ মরবে না -প্রনয় চাকমা

প্রকাশিত: ১১ জুন ২০২০  

একের পর এক মানবতার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন রামু উপজেলা নির্বাহী অফিসার বাবু প্রনয় চাকমা।
এতে করে চা দোকান থেকে শুরু করে রামু উপজেলা জুড়ে সাধারণ মানুষের কাছে কানা ঘোষা হচ্ছে, ‘উনি কি মানুষ ! নাকি মহা মানব ! না হলে, এভাবে একের পর এক রামুবাসীর দূর্দিনে জীবন বাজি রেখে লাড়ছেন কেন ? এটিতো অন্য কোন উপজেলায় দেখা যায়নি’ !
এমন কথা এখন রামুর প্রতিটি ঘরে ঘরে।

১০ জুন বুুধবার সকালে রামু উপজেলা হাসপাতালের আইসোশোলনে থাকা করোনা রোগীদের জীবন বাচাঁনোর চেষ্টায় এবার অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন, রামু নির্বাহী অফিসার প্রণয় চাকমা।
সকালে এটি তিনি নিজেই উপস্থিত থেকে রামু হাসপাতালের পরিচালক পঃ পঃ কর্মকর্তা ডাঃ নোবেল বড়ুয়ার কাছে হস্থান্তর করেন। এর আগেও তিনি ওখানে করোনা রোগীর জন্য, জেনারেটরসহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিস উপহার দেন।
এসময় তিনি বলেন, রামুর উপজেলার ১১ ইউনিয়নের মানুষ অনন্ত তিনি বেচেঁ থাকতে  চিকিৎসার অভাবে মরবে না। এখানে করোনা রোগীর জন্য বিশেষ চিকিৎসা ব্যবস্থা চালু করেছেন বলে জানান ইউএনও।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর