শনিবার   ০৮ আগস্ট ২০২০   শ্রাবণ ২৩ ১৪২৭   ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭১৮

রামু মিঠাছড়িতে নৌকার সমর্থকের উপর হামলায় আহত-৩ : গুলি বর্ষণ

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৮  

কক্সবাজারের রামু উপজেলার মিঠাছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডে নৌকার সমর্থদের উপর  হামলার ঘটনা ঘটেছে। এসময় ৩ জন আহত ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। ১৬ ডিসেম্বর সকাল ৭ টার দিকে ৫নং ওয়ার্ড পানেরছড়া স্টেশনে এ হামলার ঘটনা ঘটে।

অভিযোগ পাওয়া গেছে, বিএনপি নেতা রামু উপজেলা ছাত্র দলের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আনছারুল হকের নেতৃত্বে ১০/১২ জন এ হামলা চালায় । আহতরা হলেন, একই ইউনিয়নের (৫নং ওয়ার্ড) কালাখন্দকার পাড়ার আলী হোসেন এর ছেলে দেলোয়ার হোসেন, একই এলাকার ফরিদুল আলম ও রাজা মিয়া।

ঘটনার সময় বিএনপি নেতারা দুই রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। এতে করে জনমনে আতংকের সৃষ্টি হয় বলে স্থানীয় সূত্রে জানা যায়। পরে স্থানীয়রা আহতদের  উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

আহত ফরিদুল অলম ও রাজা মিয়াকে মা, শিশু হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও দেলোয়ার হোসেনর অবস্থান আংশকাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার ডান হাতে হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছে। ঘটনার সাথে সাথে পুরো এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রামু উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. ইউনুছ ভুট্টো বলেন, ফজরের নামাজের পর উমখালীসহ বিভিন্ন এলাকায় ঘুরাঘুরির শেষে সকাল ৭ টার দিকে পানেরছড়া স্টেশনে চায়ের দোকানে চা-নাস্তা করে কয়েকজন মুরব্বির সাথে আমি কথা বলছিলাম। এক পর্যায়ে বিএনপির নেতা সাইফুল ইসলাম ও আনছারুল হকের নেতৃত্বে ১০/১২ জন লোক অবৈধ অস্ত্র, হাতুড়ি, দা, ছুরি নিয়ে আমাদের উপর ঝাপিয়ে পড়ে। হামলায় ৩ জন আহত হয়েছে। এব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর