মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০   আষাঢ় ২২ ১৪২৭   ১৬ জ্বিলকদ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭৪

রামু সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে চারাগাছ রোপন ও বিতরন

প্রকাশিত: ২২ জুন ২০২০  

গাছ আমাদের অমূল্য সম্পদ। আমাদের এই পৃথিবীতে বাচঁতে হলে গাছ আমাদের খুব বেশি প্রয়োজন। মুজিববর্ষে বাংলাদেশ ছাত্রলীগ ১ কোটি গাছ লাগানোর কর্মসুচি হাতে নিয়েছে আর এই কর্মসুচি বাস্তবায়ন করার জন্য বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বাংলাদেশ ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মীকে ৩ টি করে গাছ লাগানোর নির্দেশনা দিয়েছেন।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের এই নির্দেশনার সাথে সাথেই বাংলাদেশ ছাত্রলীগের এই কর্মসুচি সফল করার জন্য সারা বাংলাদেশের ন্যায় রামু সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা ও কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় রামু সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আশিক এর নেতৃত্বে রামু সরকারি কলেজ প্রাঙ্গণে ৩০০ টির ও অধিক ফলজ ও বনজ চারাগাছ রোপণ ও বিতরণ করা হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে রামু সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আশিক বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাধারণ সম্পাদক নির্দেশে যে ১ কোটি চারাগাছ রোপণের কর্মসুচি হাতে নিয়েছেন এই কর্মসুচি বাস্তবায়ন করার জন্য আমাদের দুই অভিভাবক সারা বাংলাদেশের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন ৩ টি করে চারাগাছ অবশ্যই রোপণ করতে এবং সকলকে এই কর্মসুচি পালন করতে তারই ধারাবাহিকতায় আমার রামু সরকারি কলেজ ছাত্রলীগের কিছু ভাইকে নিয়ে আমি আমার নিজ ওর্য়াড়ে ৩০০ টি ফলজ ও বনজ চারাগাছ রোপণ করেছি এবং শুধু এই গাছগুলো রোপণ করেই আমাদের কাজ শেষ নয় এই গাছগুলো সঠিক যত্ন ও আমরা রামু সরকারি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে করা হবে।

উক্ত চারাগাছ রোপন ও বিতরন অনুষ্টানে রামু সরকারি কলেজ ছাত্রলীগের রায়হান, টিপু, বাদশা, ফয়সাল, বোরহান, আসিফ, শাহিন, আরমান, মামুন, তারেক, রিসাত, ইস্কান্দর, ইয়াসিন, ইবাদুল্লাহ, মিনহাজ সহ আরো অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর