বুধবার   ২১ এপ্রিল ২০২১   বৈশাখ ৭ ১৪২৮   ০৯ রমজান ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৫৩

শহরে ইয়াবা সম্রাট রফিকের হামলায় আহত অ‌ছিউর রহমান ও তার স্ত্রী

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২১  

আলাদিনের জাদুর চেরাগের গল্পটি সম্পর্কে আমরা সবাই কম-বেশি সবাই জানে কক্সবাজার শহরের দক্ষিন রুমালিয়ার ছড়ার স্থানীয়রা। কিন্তু রহস্যময়ী খাত থেকে বিপুল পরিমান টাকার মালিক বনে যাওয়া রফিকের গল্পটি অনেকেরই অজানা। সাংবাদিক পরিচয় দিয়েও শহরের হোটেল-কটেজ জোনে নানা অপকর্ম করে অবৈধ উপায়ে টাকা উপার্জন করেছে।

রফিকের বাবা আব্দুল্লাহ মিস্ত্রি মারা যাওয়ার পরে পিয়াজু, চমুছা বিক্রি করে তার জীবন দুঃখে কষ্টে চলতে থাকে। কিন্তু বছর শেষ হওয়ার আগেই বিপুল টাকার মালিক। নির্ভরযোগ্য সূত্র মতে ধারনা করা যায়, যার নেপথ্যে রয়েছে মরন নেশা ইয়াবা ব্যবসা।

২৫‌শে ফেব্রুয়া‌রি বৃহস্প‌তিবা‌রের ঘটনা। চাঁদা দিতে অস্বীকার করায় স্বামী-স্ত্রীকে পিঠিয়ে জখম করে রুমালিয়া ছড়ার শীর্ষ ইয়াবা সম্রাট রফিক ও ফরিদ! ভুক্তভোগীর অভিযোগ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় রফিক ও তার ভাই ফরিদসহ ১০/১২ জন মিলে চাঁদার দাবিতে ভুক্তভোগী অ‌ছিউর রহমানের গতিরোধ করে। একপর্যায়ে চাঁদা দিতে অস্বীকার করায় অছিউর রহমানকে মারধর করলে তার স্ত্রী উদ্ধারে এগিয়ে আসলে থাকেও পিটিয়ে আহত করে। ভুক্তভোগী ও তার স্ত্রীকে এলাকাবাসী উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। এদিকে ভুক্তভোগী বাদি হয়ে কক্সবাজার সদর থানায় একখানা অভিযোগ দায়ের করে। সদর থানা পুলিশ ততক্ষণিক ব্যবস্থা না নেওয়াতে নিরাপত্তাহীন ভুগছে বলে জানিয়ে ভুক্তভোগী !

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর