শুক্রবার   ০৫ মার্চ ২০২১   ফাল্গুন ২০ ১৪২৭   ২১ রজব ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১২৫

শুটিংয়ের জন্য প্রস্তুত রাখা হয়েছে বিএফডিসি

প্রকাশিত: ৩১ মে ২০২০  

করোনাভাইরাস সংক্রমণ রোধে গত দুই মাস সব ধরনের সিনেমার শুটিং বন্ধ ছিল। বন্ধ ছিল বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)র দাপ্তরিক কার্যক্রম। শনিবার থেকে অন্য সব অফিসের মতো (বিএফডিসি)র দাপ্তরিক কার্যক্রম চালু হয়েছে।
  
বিএফডিসির জনসংযোগ কর্মকর্তা হিমাদ্রি বড়ুয়া বলেন, শুটিংয়ের জন্যও বিএফডিসির ফ্লোরগুলোকে প্রস্তুতি রাখা হয়েছে। প্রযোজক ও পরিচালকরা চাইলে স্বাস্থ্যবিধি মেনে ফ্লোরে শুটিং করতে পারবেন।

বিএফডিসির এই কর্মকর্তা আরো বলেন, এখন পর্যন্ত শুটিংয়ের জন্য কেউ আসেনি। দীর্ঘদিন শুটিং করতে পারেননি নির্মাতারা। আশা করছি, দুই-একদিনের মধ্যে শুটিং ফ্লোরগুলো ব্যস্ত হয়ে যাবে।

প্রসঙ্গত, গত ২৬ মার্চ থেকে সাধারণ ছুটি ঘোষণার পর থেকে বিএফডিসির দাপ্তরিক কাজ বন্ধ ছিল। শুধু পরিচ্ছন্নতা শাখা কর্মী ও নিরাপত্তা কর্মীরা বিএফডিসিতে ছিলেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর