শুক্রবার   ০২ অক্টোবর ২০২০   আশ্বিন ১৬ ১৪২৭   ১৩ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৮১

শেখ হাসিনা দিচ্ছেন বিদ্যুৎ, খালেদা করেছেন খাম্বা ব্যবসা !

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০  

মহেশখালীর প্রতিটি ঘরই বিদ্যুতের আলোয় আলোকিত হবে। খালেদা জিয়ার বিএনপি সরকার মানুষকে বিদ্যুৎ না দিয়ে খাম্বা ব্যবসা করেছে। অপরদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছেন। আওয়ামী লীগ আর বিএনপির মধ্যে এখানেই পার্থক্য। বিএনপি লুটপাট করে আর আওয়ামী লীগ উন্নয়ন ও মানুষের সেবায় কাজ করে।

তিনি ১৩ সেপ্টেম্বর বিকাল ৪ টায় হোয়ানক ইউনিয়নের পুইছড়া গ্রামে বিদ্যুতায়নর শুভ উদ্বোধনকালে প্রধান অতিথি অতিথির বক্তব্যে আশেক উল্লাহ রফিক এমপি একথা বলেন। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যু, এই শ্লোগানকে সামনে নিয়ে দেশের প্রত্যন্ত অঞ্চলের বিদ্যুৎ বিহীন গ্রামগুলোতে শতভাগ বিদ্যুতায়নের কাজ চলমান রয়েছে। পুঁইছড়াবাসীরাও আজ থেকে শতভাগ বিদ্যুৎ এর আওতাভুক্ত হয়েছেন। তিনি এ সময় মহেশখালী-কুতুবদিয়া বর্তমান সরকারের উন্নয়নের চিত্র জনগণের মাঝে তুলে ধরেন।

পুইছড়া মোহাম্মদীয়া গাউসিয়া হাফেজিয়া এতিমখানা ও ফোরকানিয়া মাদ্রাসার মাঠে অনুষ্টিত উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন হোয়ানক ইউপির চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল। বক্তব্য রাখেন মহেশখালী উপজেলার নবাগত উপজেলার নির্বাহী অফিসার মোঃ মাহাফুজুর রহমান, কক্সবাজার পল্লী বিদ্যুতের মহেশখালী জোনাল অফিসের ডিজিএম কাজী এমদাদুল হক, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম। মহেশখালী উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, হোয়ানক ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মকছুদুর রহমান। এসময় হোয়ানক ইউপির ৮ নং ওয়ার্ডের মেম্বার নুরুল কবির, স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর