শনিবার   ৩১ অক্টোবর ২০২০   কার্তিক ১৫ ১৪২৭   ১৪ রবিউল আউয়াল ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
২৮৮

শেষ দিনে কমলাপুরে ১১ আগস্টের টিকিট বিক্রি চলছে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ আগস্ট ২০১৯  

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে রাজধানীর কমলাপুর স্টেশনে শেষ দিন অর্থাৎ পঞ্চম দিনের অগ্রিম টিকিট বিক্রি চলছে। শুক্রবার (২ আগষ্ট) বিক্রি করা হচ্ছে ১১আগস্টের অগ্রিম টিকিট। 
শুক্রবার সকাল ৯টায় স্টেশনগুলোতে টিকিট বিক্রি শুরু হলেও ভোর ৬টা থেকে মোবাইল অ্যাপের মাধ্যমে ১১ আগস্টের টিকিট বিক্রি চলছে। 

সরেজমিন ঘুরে দেখা যায়, উত্তরাঞ্চলগামী রংপুর এক্সপ্রেস, লালমনি এক্সপ্রেস ও পশ্চিম অঞ্চলগামী সুন্দরবন এক্সপ্রেস টিকিটের অপেক্ষায় দাঁড়িয়ে থাকা যাত্রীদের তেমন ভিড় লক্ষ্য করা যায়নি।

রেলওয়ে তথ্য মতে, আজ ১০ হাজার ৬৩৬টি টিকিট অ্যাপসের মাধ্যমে বিক্রি করা হবে। 

এছাড়া কমলাপুর রেলস্টেশনের কাউন্টার থেকে ১৮ হাজার ৬৩৬টি পশ্চিমাঞ্চলগামী বিভিন্ন ট্রেনের অগ্রিম টিকিট দেয়া হবে।

কমলাপুর রেলস্টেশনে দায়িত্বরত নিরাপত্তা বাহিনীর এক সদস্য বলেন, গত চার দিনের তুলনায় কমলাপুর রেলস্টেশনে আজকে টিকিট প্রত্যাশীদের ভিড় কমেছে। অন্যান্য দিন রাত গড়িয়ে সকাল হওয়ার সঙ্গে সঙ্গে টিকিট প্রত্যাশীদের লাইন স্টেশনের বাইরে চলে যায়, কিন্তু আজ টিকিট প্রত্যাশীদের লাইন খুব বড় হয়নি।

টিকিট কাটতে আসা বেসরকারি কর্মকর্তা রায়হান আবীর বলেন, অন্যান্য দিনের তুলনায় আজ ভিড় একটু কম। তাই টিকিট পেতে কোনো সমস্যা হবে না বলে আশা করছি। 

কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বলেন, সুষ্ঠুভাবে টিকিট বিক্রি করা হচ্ছে। এখনো কোনো অনিয়মের খবর পাওয়া যায়নি। অনিয়ম রোধে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বলেও জানিয়েছেন তিনি।
 
তিনি বলেন, অগ্রিম টিকিট বিক্রি কার্যক্রম আজ আমাদের শেষ হবে। ৮ এবং ৯ আগস্টের টিকিটের চাহিদা সবচেয়ে বেশি ছিল যাত্রীদের।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর