মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০   শ্রাবণ ২৬ ১৪২৭   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৬২

শ্রীলঙ্কা সফর নিশ্চিত করতে চায় বিসিবি

প্রকাশিত: ২২ জুলাই ২০২০  

করোনা ভাইরাসের কারণে অন্য অনেক আসরের মতো সর্বশেষ এশিয়া কাপ ও পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করা হয়েছে। আর এরই সুযোগ কোভিড-১৯ পরিস্থিতিতে স্থগিত হওয়া বাংলাদেশ ক্রিকেট দলের সিরিজগুলো কিভাবে এগিয়ে নেওয়া যায় তা নিয়ে ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রাণঘাতী মহামারির কারণে গত মার্চে বাংলাদেশের পাকিস্তান সফর, মে মাসে আয়ারল্যান্ড সফর, পরবর্তীতে শ্রীলঙ্কা সফর এবং ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ স্থগিত হয়।

তবে এবার ম্যাচ আয়োজনের থেকে সফরগুলো নিয়ে বেশি ভাবছে বিসিবি। কেননা বাংলাদেশের করোনা পরিস্থিতি এখনও উদ্বেগজনক। ক্রিকেট ভিত্তিক পোর্টাল ক্রিকবাজ জানায়, শ্রীলঙ্কা সফরের ব্যাপারে বিসিবি ইতোমধ্যে সেই দেশের বোর্ডের সঙ্গে আলোচনা শুরু করেছে।

এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘ক্রিকেটে ফেরাটাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এছাড়া স্থগিত হওয়া আন্তর্জাতিক সিরিজগুলো কত দ্রুত নতুন সূচিতে আনা যায় তা নিয়েই ভাবা হচ্ছে। ’

তিনি আরও বলেন, ‘আমাদের দেশের পরিস্থিতি এখনও ইতিবাচক নয়, ফলে দেশের বাইরে যেসব সিরিজ স্থগিত হয়েছে সেগুলো নিয়ে আমাদের ভাবতে হচ্ছে। কত দ্রুত শ্রীলঙ্কা সফর নিশ্চিত করে যায় সেদিকেই আমরা তাকিয়ে আছি। পরবর্তীতে যদি আয়ারল্যান্ডের কন্ডিশন খেলার মতো হয়, তবে আমরা আয়ারল্যান্ড সফর করবো। এই জিনিসগুলো নিয়েই আমরা কাজ করছি।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর