মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১৪ ১৪২৭   ১১ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৬৯

সকল শ্রেনীর মানুষের জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

“শেখ হাসিনার দিনবদলে, সমাজসেবা এগিয়ে চলে” এ শ্লোগানকে সামনে রেখে কক্সবাজারে ক্যান্সার, কিডনি, থ্যালাসেমিয়া, জন্মগত হৃদরোগী, স্ট্রোকে প্যারালাইজ্ড, লিভার সিরোসিসসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের চিকিৎসাসেবার সুবিধার্থে আর্থিক অনুদানের চেক বিতরণ করেছে জেলা প্রশাসন ও সমাজসেবা কার্যাবলয়।

কক্সবাজার পৌরসভাসহ জেলার বিভিন্ন এলাকার ৫১জন অসুস্থ রোগীদের মাঝে জনপ্রতি ৫০ হাজার টাকা করে মোট ২৫ লক্ষ ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়। সোমবার সকালে জেলা প্রশাসনের শহিদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: কামাল হোসেন। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো: কামাল হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সকল শ্রেনী পেশার মানুষের জন্য কাজ করে যাচ্ছে অবিরামভাবে। আর এই আর্থিক অনুদানের চেক প্রধানমন্ত্রীর নির্দেশনানুযায়ী স্বচ্ছতা ও জবাবদিহীতার মাধ্যমে এই চেকগুলো বিতরণ করা হচ্ছে।যাতে প্রকৃত রোগীরাই চিকিৎসাসেবার সুবিধার্থে এই আর্থিক অনুদান পাই।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো: ফরিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মাসুদুর রহমান মোল্লা,পৌর আওয়ামীলীগ সভাপতি নজিবুল ইসলামসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা সমাজসেবা কার্যা লয়ের সহকারি পরিচালক মো: সফিউদ্দিন। এ সময় জেলা সমাজসেবা কার্যা লয়ের সহকারি পরিচালক মো: আবুল কাশেম,প্রশাসনিক কর্মকর্তা মো: তৈয়ব আলীসহ সমাজসেবা কার্যা লয়ের কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন্। পরে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর