শুক্রবার   ০২ অক্টোবর ২০২০   আশ্বিন ১৬ ১৪২৭   ১৪ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
২১১

সুবিধা বঞ্চিতদের ঘরে ঘরে গেলেন ইউএনও সাইফুল ইসলাম

প্রকাশিত: ৩০ মে ২০২০  

করোনা নামক মহামারী বিশ্বের অন্যান্য দেশের মতো দেশেও রিতীমত থাবাদেয়নি বলে এড়িয়ে গেলে ভুল হবে। রাষ্ট্র করোনা সতর্কতা জারিকরায় ঘরবন্দী মানুষের মধ্য সবচেয়ে বেশী কষ্টে আছে দিনমজুর ও হতদরিদ্র মানুষ গুলো।

করোনা পরিস্থিতি উপলক্ষে সরকার,রাজনৈতিক দল,সামাজিক সংগঠন ও ব্যক্তিগত উদ্যোগে টেকনাফে বিভিন্ন ভাবে সহযোগিতা করলেও অনেকের কাছে দূর্গম পথ, সঠিক তথ্য না পাওয়ায় বা না দেয়ার করণে টেকনাফের অনেক অসহায় পরিবার গুলো এ সুবিধা থেকে বঞ্চিত হয়েছে। সে পরিবার গুলো কে বিভিন্ন সুবিধার আওতায় আনতে স্ব শরীরে টেকনাফ সদর ইউনিয়নে বাড়ি বাড়িতে গিয়েছিলেন টেকনাফ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম। 

বৃহস্পতিবার (২৮মে)  উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার পিআইও মোঃ সিফাত বিন রহমান কে সাথে নিয়ে গ্রামে গ্রামে গিয়ে সুবিধা বঞ্চিতদের তালিকা তৈরি করেন নিজ হাতে। তিনি বলেন, এ কাজ অব্যাহত থাকবে ও পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে যাব। কারণ কোন অসহায় পরিবার যেন বলতে না পারে সরকারের তরপ থেকে আমরা কিছুই পায়নি। উল্লেখ্য টেকনাফ সদর ইউনিয়নে প্রাথমিক ভাবে ১১০ পরিবারের তালিকা সংগ্রহ করেছেন বলে জানাগেছে।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর