বুধবার   ০২ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৭ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৮০

সেক্টর কমান্ডারস ফোরাম “মুক্তিযুদ্ধ-৭১” টেকনাফ কমিটি পুন:গঠিত

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

সেক্টর কমান্ডারস ফোরাম “মুক্তিযুদ্ধ-৭১” টেকনাফ কমিটি পুন:গঠিত হয়েছে।
সাইফুদ্দিন খালেদ কে সভাপতি ও মোজাম্মেল হক কে সাধারন সম্পাদক করে ১৯ নভেম্বর (বৃহস্পতিবার) নবগঠিত কমিটি অনুমোদন দেন সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ, ৭১ কক্সবাজার জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক কমরেড গিয়াস উদ্দিন।

মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক ও প্রগতিশীল বাংলাদেশ বিনির্মানের লক্ষে এ সংগঠনের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে উন্নত বাংলাদেশ বিনির্মাণের আহবান জানান নেতৃবৃন্দ।

সেক্টর কমান্ডারস ফোরাম “মুক্তিযুদ্ধ-৭১” টেকনাফ কমিটির সভাপতি এম আবসার সোহেল দূর্বৃত্তদের হামলায় নিহত হওয়ার প্রেক্ষিতে নতুন করে সাইফুদ্দিন খালেদ কে সভাপতি ও মোজাম্মেল হক কে সাধারন সম্পাদক করে এ কমিটি অনুমোদন দেয়া হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

উল্লেখ্য টেকনাফের সম্ভ্রান্ত পরিবার মরহুম আইয়ুব আলী চেয়ারম্যানের নাতি ও সাবেক সাংসদ মরহুম আব্দুল গণির ছেলে যুবনেতা সাইফুদ্দিন খালেদ ইতিপূর্বে টেকনাফ পৌর যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়কের দায়িত্ব পালন করেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর