বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১   মাঘ ১৫ ১৪২৭   ১৪ জমাদিউস সানি ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৭১

স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদণ্ড দেয়া হবে: জেলা প্রশাসক

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২০  

জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেছেন, জেলা প্রশাসক আরও বলেন, করোনা সেকেন্ড ওয়েব মোকাবেলায় আমরা অত্যন্ত কঠোরতা অবলম্বন করছি। প্রধানমন্ত্রীর নির্দেশনায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। স্বাস্থ্যবিধি বাস্তবায়নে নিয়মিত পরিচালনা করা হচ্ছে ভ্রাম্যমান আদালত। অভিযানে জরিমানা করা হচ্ছে। তাতেও মানুষ গুরুত্ব না দিলে দেয়া হবে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকালে নবনির্মিত ৫০ শয্যা বিশিষ্ট ‘সারি’ আইসোলেশন সেন্টার ও চিকিৎসা কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

জেলা প্রশাসক মো. কামাল হোসেন আরও বলেন, কক্সবাজার জেলা প্রশাসনের পৃষ্টপোষকতায় এই আইসোলেশন ও চিকিৎসা কেন্দ্র পরিচালনার দায়িত্ব নিয়েছে উন্নয়ন সহযোগি সংস্থা ‘ফেন্ডশিপ’। জাতিসংঘের কেন্দ্রীয় জরুরী তহবিল সিইআরএফ ও আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) অর্থায়নে নির্মিত চিকিৎসা কেন্দ্রটি সুষ্ঠুভাবে পরিচালনায় সার্বিক সমন্বয় করবে এ্যাকশান এগেইনস্ট হাঙ্গার (এসিএফ)।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাজাহান আলির সঞ্চলনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান, কক্সবাজার পৌরসভার সাবেক ৩ বারের সফল জনপ্রিয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার ও আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) এর উচ্চপদস্থ প্রতিনিধি ম্যানুয়েল মার্কেস পেরেরা।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর