শুক্রবার   ১৪ আগস্ট ২০২০   শ্রাবণ ৩০ ১৪২৭   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
৩৩

হাসপাতালে রোগীর স্বজনদের বিরিয়ানি খাওয়ালেন আ.লীগ নেতা

প্রকাশিত: ২৭ মে ২০২০  

পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে রোগীদের স্বজনদের মাঝে খাবার বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের এক নেতা।

সোমবার দুপুরে হাসপাতালের জরুরি বিভাগের সামনে ২০০ জনের মাঝে ‘বিরিয়ানি’ বিতরণ করেন তিনি।

জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক চৌধুরী আফজাল হোসেন নিসারের উদ্যোগে এই খাবার বিতরণ করা হয়। এর আগে রমজান মাসে হাসপাতালে আগত রোগীর স্বজনদের জন্য সেহরির ব্যবস্থাও করেন তিনি।

খাবার বিতরণের সময় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক তানভীর চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এই ব্যাপারে জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক চৌধুরী আফজাল হোসেন নিসার বলেন, অন্তত ঈদের দিন রোগীর স্বজনরা যেন ভালো খাবার খেতে পারেন সেজন্য আমার এ প্রচেষ্টা। লকডাউনের কারণে দোকানপাট সবকিছু বন্ধ রয়েছে। ফলে ঈদের দিনও রোগীর স্বজনরা চাইলে হোটেল থেকে কিছু কিনে খেতে পারবেন না। সেজন্য আমি খাবারের ব্যবস্থা করেছি। এতে করে অন্তত একবেলা হলেও তারা ভালোভাবে খেতে পারবেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর