সোমবার   ০৮ মার্চ ২০২১   ফাল্গুন ২৩ ১৪২৭   ২৪ রজব ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
১৩২

হোটেলে অনৈতিক ব্যবসা বন্ধে সাঁড়াশি অভিযান চালানো হবে -ওসি সদর

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

আবাসিক হোটেলে অনৈতিক ব্যবসা বন্ধে সাঁড়াশি অভিযান চালানো হবে বলে জানিয়েছেন কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল গীয়াস।
তিনি বলেন, ইতোমধ্যে বিশেষ অভিযানে ৫২ জন পতিতা খদ্দের আটক ও চারটি হোটেল বন্ধ করে দেয়া হয়েছে। অভিযান আরো জোরদার করা হবে। সে জন্য সবার সহযোগিতা দরকার।

শুক্রবার (১৫ জানুয়ারি) জুমার নামাজের পর কক্সবাজার ফায়ার সার্ভিস জামে মসজিদ শুভেচ্ছা বক্তব্যে এসব কথা বলেন সদর থানার ওসি।
তিনি বলেন, স্বার্থান্বেষি মহল পুলিশকে বিতর্কিত করার চেষ্টায় লিপ্ত থাকে। কাজের বেলায় কাউকে পরোয়া করা হবে না।
নবাগত ওসি বলেন, একটি বিশেষ মুহূর্তে আমরা দায়িত্ব নিয়েছি। বিগত ৩ মাসে কক্সবাজার শহরের চিত্র পাল্টে গেছে। থানাকে দালাল মুক্ত করা হয়েছে। সরাসরি অভিযোগ নিচ্ছি। সকাল থেকে রাত অবধি অফিস করি। পরিবর্তনের ধারা অব্যাহত রাখতে সহযোগিতা চাই।

তথাকথিত ভালো মানুষদের কারণে সমাজের ভারসাম্য নষ্ট হয় বলেও মন্তব্য করেন ওসি শেখ মুনীর উল গীয়াস। তিনি বলেন, ইসলামে উগ্রবাদের স্থান নাই। যারা উগ্র তাদের কোন প্রশ্রয় দেয়া হবে না। স্বল্পজ্ঞানিদের আস্ফালন চলবে না।

উপস্থিতির উদ্দেশ্যে বলেন, ইসলাম শান্তি সম্প্রীতির ধর্ম। গুড়ামি পরিত্যাগ করতে হবে। কেউ ভুল বার্তা দিবেন না। এ সময় মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব ডাক্তার মোহাম্মদ আমীন, খতীব মাওলানা ওয়াহিদুল আলম, সাবেক কাউন্সিলর আবু জাফর সিদ্দিক, সাংবাদিক এম আর খোকনসহ পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

কক্সবাজার বার্তা
কক্সবাজার বার্তা
এই বিভাগের আরো খবর