বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১   মাঘ ১৫ ১৪২৭   ১৪ জমাদিউস সানি ১৪৪২

ধোনি ভক্তদের বিনা পয়সায় খাওয়ানো হচ্ছে এই হোটেলে

স্পোর্টস

কক্সবাজার বার্তা

প্রকাশিত : ০৬:৪১ পিএম, ১৫ জুন ২০১৯ শনিবার

মহেন্দ্র সিং ধোনি নামটাই যথেষ্ট। তার সম্পর্কে কিছু বলার আগে আর কোনো উপমার প্রয়োজন হয় না! ২০১৬ সালে ভারতের হয়ে অধিনায়কত্ব ছাড়লেও ধোনির প্রতি তার ভক্তদের ভালোবাসা কোনো অংশে কমেনি। তার এক অনন্য উদাহরণ শম্বু বোস। তিনি একটা রেষ্টুরেন্ট খুলেছেন, সেখানে ধোনীর ডাই-হার্ড ভক্তদের বিনা পয়সায় খাবার পরিবেশন করা হয়। খবর এই সময়।

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের আলিপুরদুয়ারের ওই রেষ্টুরেন্টের নাম ‘হোটেল এম এস ধোনি’। এই দুর্গাপূজায় রেস্টুরেন্টের দুই বছর পূর্ণ হবে। সেখানে মূলত বাঙালি খাবার পরিবেশন করা হয়। খাবারের দামও কম। তবে বিশ্বকাপ ক্রিকেট চলাকালীন ধোনি ভক্তদের ফ্রিতে ডাল-ভাত-মাছ খাওয়ানো হচ্ছে এই রেষ্টুরেন্টে। ধোনির প্রতি অগাধ ভালোবাসার জন্যই এমন উদ্যোগ শম্বুর।

তিনি বলেন, ছোট বেলা থেকেই আমি ধোনিকে খুব ভালোবেসে আসছি। তিনি যেভাবে ক্রিকেট খেলছেন এভাবে শুধু কিংবদন্তিরাই খেলে থাকেন। তিনি আমার জন্য এক অনুপ্রেরণা। তাই তার নামেই হোটেলের নামকরণ করেছি। এখানকার সবাই এই হোটেল সম্পর্কে খুব ভালোভাবেই জানে এবং খেতে আসে। আপনি যে কাউকেই ধোনির হোটেল কোথায় জিজ্ঞেস করলে দেখিয়ে দেবে।

যারা ধোনি ভক্ত না, তাদের জন্যও বিশেষ ব্যবস্থা রেখেছেন শম্বু বোস। 'ধোনি স্পেশাল' নামের ৬০ টাকা একটি প্যাকেজ করেছেন তিনি। ডাল-ভাত ছাড়াও কালজিরে বাটা, উচ্ছে ভাজা, আলু ভাজা, চিপস,কচুর শাক, কচুর লতি, ফুলকপি ডালনা ও পাতলা মুসুর ডাল রয়েছে এই প্যাকেজে। সঙ্গে দু'তিন পদের মাছও রয়েছে।