রোববার   ২৫ অক্টোবর ২০২০   কার্তিক ৯ ১৪২৭   ০৮ রবিউল আউয়াল ১৪৪২

পেকুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

কক্সবাজার বার্তা

প্রকাশিত : ১১:৫১ এএম, ২০ মে ২০২০ বুধবার

কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের জ্বালিয়াকাঠায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বাংলাদেশ রেড-ক্রিসেন্ট সোসাইটি কক্সবাজার ইউনিট এর সেক্রেটারী ও পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবু হেনা মোস্তফা কামাল চৌধুরীর পক্ষে ত্রাণ সামগ্রি বিলি করা হয়।

মঙ্গলবার (১৯মে) সকাল ১১টায় বারবাকিয়া ইউনিয়নের পশ্চিম জালিয়াকাটায় বৈদ্যতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে যাওয়া ৫টি পরিবারসহ উপজেলার ৭টি ইউনিয়নের প্রায় কয়েকশত পরিবারের মাঝে ত্রান সহায়তা পৌঁছে দেন তরুণ আওয়ামীলীগনেতা ও উপজেলা যুবলীগের সহসভাপতি জিয়াবুল হক জিকু।এসময় তার সাথে ছিলেন উপজেলা যুবলীগের সহ-সম্পাদক আবদুল করিম ও ছাত্রনেতা মোঃ নাজমুস সাকিব। এ দূর্যোগময় সময়ে রেড-ক্রিসেন্টের দেয়া খাদ্য-সামগ্রি পেয়ে ক্ষতিগ্রস্ত লোকেরা রেড-ক্রিসেন্ট ও আবু হেনা মোস্তফা কামালের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য যে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রভাব শুরু হওয়ার পর থেকে আজ অবধি পর্যন্ত অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য-সামগ্রি বিলি করে যাচ্ছেন এ আওয়ালীগনেতা আবু হেনা মোস্তফা কামাল চৌধুরী।তাহার এ মানবিক কর্মতৎপরতার সাধুবাদ জানিয়েছেন রাজনীতিবীদসহ সচেতনমহল।