বুধবার   ২১ অক্টোবর ২০২০   কার্তিক ৬ ১৪২৭   ০৪ রবিউল আউয়াল ১৪৪২

সুবিধা বঞ্চিতদের ঘরে ঘরে গেলেন ইউএনও সাইফুল ইসলাম

কক্সবাজার বার্তা

প্রকাশিত : ০২:১৯ পিএম, ৩০ মে ২০২০ শনিবার

করোনা নামক মহামারী বিশ্বের অন্যান্য দেশের মতো দেশেও রিতীমত থাবাদেয়নি বলে এড়িয়ে গেলে ভুল হবে। রাষ্ট্র করোনা সতর্কতা জারিকরায় ঘরবন্দী মানুষের মধ্য সবচেয়ে বেশী কষ্টে আছে দিনমজুর ও হতদরিদ্র মানুষ গুলো।

করোনা পরিস্থিতি উপলক্ষে সরকার,রাজনৈতিক দল,সামাজিক সংগঠন ও ব্যক্তিগত উদ্যোগে টেকনাফে বিভিন্ন ভাবে সহযোগিতা করলেও অনেকের কাছে দূর্গম পথ, সঠিক তথ্য না পাওয়ায় বা না দেয়ার করণে টেকনাফের অনেক অসহায় পরিবার গুলো এ সুবিধা থেকে বঞ্চিত হয়েছে। সে পরিবার গুলো কে বিভিন্ন সুবিধার আওতায় আনতে স্ব শরীরে টেকনাফ সদর ইউনিয়নে বাড়ি বাড়িতে গিয়েছিলেন টেকনাফ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম। 

বৃহস্পতিবার (২৮মে)  উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার পিআইও মোঃ সিফাত বিন রহমান কে সাথে নিয়ে গ্রামে গ্রামে গিয়ে সুবিধা বঞ্চিতদের তালিকা তৈরি করেন নিজ হাতে। তিনি বলেন, এ কাজ অব্যাহত থাকবে ও পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে যাব। কারণ কোন অসহায় পরিবার যেন বলতে না পারে সরকারের তরপ থেকে আমরা কিছুই পায়নি। উল্লেখ্য টেকনাফ সদর ইউনিয়নে প্রাথমিক ভাবে ১১০ পরিবারের তালিকা সংগ্রহ করেছেন বলে জানাগেছে।