বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০   আশ্বিন ১৫ ১৪২৭   ১২ সফর ১৪৪২

বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ বছর, জ্যেষ্ঠ নেতৃবৃন্দের সঙ্গে ওয়েবিনার

কক্সবাজার বার্তা

প্রকাশিত : ০৩:৫৮ পিএম, ২২ জুন ২০২০ সোমবার

বাংলাদেশের সবচেয়ে প্রাচীন ও সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ২৩ জুন। ১৯৪৯ সালের এই দিনে ঢাকার রোজ গার্ডেনে জন্ম হয়েছিলো গণ-মানুষের এই দলটির। পূর্ব বাংলার স্বাধীনতার রূপকার বাংলাদেশ আওয়ামী লীগ এই দিনটিকে উদযাপন করতে এবার ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ২৩ জুন রাত একটি বিশেষ ওয়েবিনারের আয়োজন করবে আওয়ামী লীগ। ‘গণ-মানুষের দল আওয়ামী লীগ’ শীর্ষক এই ওয়েবিনার রাত ৮টা ৩০ মিনিটে দলের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে সরাসরি দেখা যাবে। এছাড়াও এছাড়াও দৈনিক ইত্তেফাক, বিডিনিউজ২৪, দৈনিক সমকাল, জাগোনিউজ২৪, বাংলানিউজ২৪, যুগান্তর এবং সময় টিভির ফেসবুক পেজ এবং বিজয় টিভির পর্দায় সরাসরি প্রচারিত হবে এই অনুষ্ঠান।

অনুষ্ঠানে আলোচক হিসেবে অনলাইনে যুক্ত হবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আআমস আরেফিন সিদ্দিক এবং জ্যেষ্ঠ সাংবাদিক অজয় দাশগুপ্ত। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন সুভাষ সিংহ রায়।