শুক্রবার   ০২ অক্টোবর ২০২০   আশ্বিন ১৬ ১৪২৭   ১৩ সফর ১৪৪২

কক্সবাজার বার্তা
সর্বশেষ:
৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা ‘২০৪১ সালে মাথাপিছু আয় দাঁড়াবে সাড়ে ১২ হাজার ডলার’ রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে অ্যাঞ্জেলিনার চিঠি ডিসেম্বরে নির্মাণ শুরু হবে দেশের প্রথম পাতাল মেট্রো রুট গোলদিঘির পাড়ে নির্মিত হচ্ছে আধুনিকমানের মারকাজ মসজিদ ২০২২ সালের মধ্যে ট্রেন চলবে কক্সবাজারে কক্সবাজারের উন্নয়নে উদ্যোগ নিলো জাতিসংঘ দ্বিতীয় পারমানবিক বিদ্যুৎ প্রকল্প মহেশখালী-কুতুবদিয়ায়! এগিয়ে চলছে স্বপ্নের কর্ণফুলী টানেল নির্মাণ কাজ ১০০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে কক্সবাজারে ২৫ মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে কক্সবাজার উন্নয়নে শীর্ষে কক্সবাজার
মহেশখালী-কক্সবাজার সেতু নির্মাণে শীঘ্রই সম্ভাব্যতা যাচাই

মহেশখালী-কক্সবাজার সেতু নির্মাণে শীঘ্রই সম্ভাব্যতা যাচাই

শীঘ্রই শুরু হচ্ছে মহেশখালী-কক্সবাজার সেতু নির্মাণের সম্ভাব্যতা যাচাই। ইতোমধ্যে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও জেলা প্রশাসনের মধ্যে পত্র বিনিময় হয়েছে। মহেশখালী-চৌফলন্ডী ফেরীঘাট ও মহেশখালী-কক্সবাজার সেতু বাস্তবায়ন দাবী ইতোমধ্যে আরো জোরালো হয়ে উঠেছে। এ দাবী বাস্তবায়নে ইতোমধ্যে বিভিন্ন সংগঠন বিভিন্ন কর্মসূচী দিয়ে যাচ্ছে। বিষয়টি নিয়ে সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় কার্যক্রম শুরু করায় আশান্বিত হয়ে উঠেছেন সাধারণ মানুষ। এই দুইটি দাবী বাস্তবায়ন হলে মহেশখালী উপজেলা পর্যটকদের জন্য আকর্ষনীয় স্থানে পরিণত হবে মনে করছেন বিভিন্ন পেশার লোকজন।

১১:৫৬ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার

মাতারবাড়ি সমুদ্রবন্দর চার বছরে চালুর আশা

মাতারবাড়ি সমুদ্রবন্দর চার বছরে চালুর আশা

মাতারবাড়ি গভীর সমুদ্রবন্দরের কার্যক্রম ২০২৪ সালের শেষ বা ২০২৫ সালের প্রথম দিকে শুরু করার আশা করছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ। এ বন্দরে ১৬ থেকে ১৮ মিটার গভীরতার বড় জাহাজ ভিড়তে পারবে। এসব জাহাজে একই সঙ্গে প্রায় ৮ হাজার টিইইউ’স কনটেইনার (বিশ ফুট দৈর্ঘ্যরে কনটেইনারে এক টিইইউ’স) পণ্য আসতে বা রফতানি করা যাবে। এ বন্দরের সঙ্গে সড়ক, নৌ ও রেলপথ সংযোগ থাকবে।

১১:৫৮ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার

মহেশখালী ফেরিঘাটে যাত্রী পারাপারে লাইফ জ্যাকেট বাধ্যতামূলক

মহেশখালী ফেরিঘাটে যাত্রী পারাপারে লাইফ জ্যাকেট বাধ্যতামূলক

মহেশখালী-কক্সবাজার নদী পথে দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা ঘটলে নড়েচড়ে বসে স্থানীয় প্রশাসন। গতবছর ২০১৯ সালে পরপর বেশ ক’টি দুর্ঘটনার প্রেক্ষিতে স্থানীয় প্রশাসনিক নির্দেশনায় স্পিড বোট যাত্রীদের লাইফ জ্যাকেট পরা বাধ্যতামূলক করেছিলেন। কিন্তু এ ব্যবস্থা বেশি দূর যাইনি। মাত্র কয়েক মাসের ভেতরে গায়েব হয়ে যায় যাত্রীদের লাইফ জ্যাকেট পড়া। যাত্রী আর চালক উভয়েরই অসচেতনতায় জীবন রক্ষাকারী এই ব্যবস্থা ভেস্তে যায়। সম্প্রতি মহেশখালী চ্যানেলে নৌ-দুর্ঘটনায় চট্টগ্রাম কলেজের দর্শন বিভাগের অনার্স পড়ুয়া ছাত্র আশরাফুলের মৃত্যুকে কেন্দ্র করে বুধবার (২৩সেপ্টেম্বর) থেকে মহেশখালী চ্যানেল স্পিড বোটে যাত্রী পারাপারে দূর্ঘটনার সময় ব্যক্তিগত সুরক্ষা নিশ্চিত করতে মহেশখালী জেটি ঘাটে সকল নৌ-যানে যে বাধ্যতামূলকভাবে লাইফ জ্যাকেট রাখার নির্দেশনা জারি করেছেন মহেশখালী উপজেলা প্রশাসন। বিষয়টি জানিয়েছেন মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান।

১১:২৯ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০ বুধবার

মহেশখালীতে সড়ক সংস্কার হওয়ায় আনন্দিত এলাকাবাসী

মহেশখালীতে সড়ক সংস্কার হওয়ায় আনন্দিত এলাকাবাসী

‘স্বপ্নের সিঙ্গাপুর’ খ্যাত এই প্রকল্প ঘিরে চলছে হাজার কোটি টাকার উন্নয়ন কাজ। যার দিকে চেয়ে আছে সরকার। মহেশখালী উপজেলার ৩৫ কিলোমিটার উত্তর পশ্চিমে মাতারবাড়ি। যেখানে প্রায় ৮০ হাজার মানুষের বসতি। একটু দক্ষিণে ধলঘাটা। যেখানকার ৩০ হাজার মতো মানুষের দুঃখের গল্প সবার জানা। এই দুই ইউনিয়নের লাখের বেশি মানুষের পাশাপাশি কয়লা বিদ্যুৎ প্রকল্পে নিয়োজিতদের চলাচল চালিয়াতলি-মাতারবাড়ি সড়ক। অথচ, কয়লা বিদ্যুৎ প্রকল্পের জন্য বিকল্প কোনো সড়ক তৈরি করা হয়নি। ছোট বড় সবধরনের যানবাহন গ্রামীণ সড়ক দিয়েই চলেছে। যে কারণে দীর্ঘ দিনের সড়কের বেহাল দশা হলেও অর্ধ কিলোমিটার সড়কে ফিরে পেয়েছে পূর্ণরূপ। ফলে উচ্ছ্বাসিত মাতারবাড়ীর বাসিন্দারা এছাড়া বিভিন্ন যানবাহন দুর্ঘটনার কবলে পড়ে অনেক যাত্রীও আহত হয়েছেন ।

১২:৫৫ এএম, ২০ সেপ্টেম্বর ২০২০ রোববার

মহেশখালী পাহাড়ে বিরল বাঁশের সন্ধান
বাণিজ্যিক চাষের সম্ভাবনা-

মহেশখালী পাহাড়ে বিরল বাঁশের সন্ধান

মহেশখালী উপজেলার শাপলাপুরে পাহাড়ী এলাকায় বিরল বাঁশের সন্ধান পেয়েছে বনবিভাগ। চট্টগ্রাম উপকূলীয় বন বিভাগের মহেশখালী রেঞ্জের আওয়াতাধীন শাপলাপুর ইউনিয়নের জামির ছড়ি পশ্চিম পাড়া এলাকায় এ বিরল বাঁশির বাঁশের সন্ধান পায় স্থানিয় বিট কর্মকর্তা রাজীব ইব্রাহীম।

১১:৪৩ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার

শেখ হাসিনা দিচ্ছেন বিদ্যুৎ, খালেদা করেছেন খাম্বা ব্যবসা !

শেখ হাসিনা দিচ্ছেন বিদ্যুৎ, খালেদা করেছেন খাম্বা ব্যবসা !

মহেশখালীর প্রতিটি ঘরই বিদ্যুতের আলোয় আলোকিত হবে। খালেদা জিয়ার বিএনপি সরকার মানুষকে বিদ্যুৎ না দিয়ে খাম্বা ব্যবসা করেছে। অপরদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছেন। আওয়ামী লীগ আর বিএনপির মধ্যে এখানেই পার্থক্য। বিএনপি লুটপাট করে আর আওয়ামী লীগ উন্নয়ন ও মানুষের সেবায় কাজ করে।

০১:০৪ এএম, ১৪ সেপ্টেম্বর ২০২০ সোমবার

মাতারবাড়ী-ধলঘাটায় করোনা প্রতিরোধক সামগ্রী বিতরণ পসকো’র

মাতারবাড়ী-ধলঘাটায় করোনা প্রতিরোধক সামগ্রী বিতরণ পসকো’র

কক্সবাজারের মাতারবাড়ী কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রের ইঞ্জিনিয়ারিং ও কনস্ট্রাকশন কোম্পানি পসকো কর্তৃক ১০ হাজার স্থানীয় ও কর্মরত শ্রমিকদের জন্যে করোনা প্রতিরোধে মাস্ক, স্যানিটাইজার, করোনা প্রতিরোধক চশমা ও ইনক্রোইট থার্মোমিটার বিতরণ করা হয়েছে।

১২:৫২ এএম, ৬ সেপ্টেম্বর ২০২০ রোববার

মহেশখালীতে জেলে পাড়া ভাঙন ঠেকাতে বালুভর্তি ব্যাগের বাঁধ

মহেশখালীতে জেলে পাড়া ভাঙন ঠেকাতে বালুভর্তি ব্যাগের বাঁধ

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সাইরারডেইল জেলে পাড়া সাগরের ভাঙনের হাত থেকে রক্ষা করতে বালুভর্তি জিও ব্যাগ ফেলা শুরু করেছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপির প্রচেষ্ঠায় জরুরী বরাদ্দ থেকে। এতে ক্ষতিগ্রস্ত জনগণের মাঝে স্বস্থি ফিরেছে। যুবলীগ নেতা রশিদসহ অনেকে জানিয়েছেন এমপির পাশা-পাশি স্থানীয় চেয়ারম্যানের অক্লান্ত পরিশ্রমের ফসল।

০১:১৫ এএম, ৩০ আগস্ট ২০২০ রোববার

বাঙ্গালী জাতির অগ্রযাত্রা রুখতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়: আশেক

বাঙ্গালী জাতির অগ্রযাত্রা রুখতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়: আশেক

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, ১৫ আগষ্ট বাঙ্গালী জাতির জন্য বেদনার দিন। এই দিনেই জাতির জনক’কে স্বপরিবারে হত্যার মধ্যদিয়ে স্বাধীনতা যুদ্ধে পরাজিত পাকিস্তানের একটি তাবেদার রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল বাংলাদেশকে। জেনারেল জিয়ার ইঙ্গিতেই জাতির জনককে হত্যা করা হয়। বঙ্গবন্ধুকে হত্যা করে ঘাতকেরা বেসামাল হয়ে পড়ে। তাই ঘাতকেরা বঙ্গবন্ধুর লাশকেও ভয় করেছিল। তারা যে উদ্দেশ্য নিয়ে জাতির শ্রেষ্ট সন্তানকে হত্যা করেছে তাদের সেই আশা সফল হয়নি। এখন বাংলার প্রতিটি ঘরে-ঘরে জন্ম নিয়েছে বঙ্গবন্ধু।

০১:০৩ এএম, ১৬ আগস্ট ২০২০ রোববার

মহেশখালী উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

মহেশখালী উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

মহেশখালী উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘ম্যুরাল’ স্থাপন করা হয়েছে।
নান্দনিকতা ও স্থাপত্যশৈলীর ছোঁয়ায় টাইলস দিয়ে তৈরি এ ম্যুরালটি ইউএনও কার্যালয় ও উপজেলা কমপ্লেক্সের পথে এবং ইউএনও’র বাসভবনের পথে ‘রৌদ্র ছায়া’র প্রবেশমুখে স্থাপন করা হয়েছে। বিশেষ দিনগুলোতে জাতির পিতার এই ম্যুরালে শ্রদ্ধা জানাতে ফুল দেয়ার ব্যবস্থায় এর সামনে রাখা হয়েছে বেদি।

০১:১৪ এএম, ১৫ আগস্ট ২০২০ শনিবার

কেউ গৃহহীন থাকবে না, এটি প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত

কেউ গৃহহীন থাকবে না, এটি প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত

মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক বলেছেন, মানুষের কল্যাণেই আওয়ামী লীগের রাজনীতি। ইতোমধ্যে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন দেশে কেউ গৃহহীন থাকবে না। যারা মহেশখালীতে ঘর পেয়েছেন তা প্রধানমন্ত্রীর ঘোষণার একটি অংশ। পর্যায়ক্রমে সকল গৃহহীন ঘর পাবেন।

০২:০৭ এএম, ৮ আগস্ট ২০২০ শনিবার

১৫ই আগষ্ট উপলক্ষে মহেশখালী উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

১৫ই আগষ্ট উপলক্ষে মহেশখালী উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও ‘জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা মহেশখালী উপজেলার নির্বাহী অফিসার মোঃজামিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত হয়েছে। 

০১:৩৯ এএম, ৭ আগস্ট ২০২০ শুক্রবার

‘মাতারবাড়ী পোর্ট ডেভেলপমেন্ট নির্মাণ কাজ এগিয়ে চলছে’

‘মাতারবাড়ী পোর্ট ডেভেলপমেন্ট নির্মাণ কাজ এগিয়ে চলছে’

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, মাতারবাড়ী পোর্ট ডেভেলপমেন্ট প্রজেক্ট নির্মাণ কাজ এগিয়ে চলছে। ২০২৬ সালের মধ্যে ‘মাতারবাড়ী পোর্ট ডেভেলপমেন্ট প্রজেক্ট’ এর প্রথম পর্যায়ের নির্মাণকাজ সম্পন্ন করতে কাজ করছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ।

০১:৩১ এএম, ৭ আগস্ট ২০২০ শুক্রবার

মহেশখালীতে স্বাভাবিক জীবনে ফেরা ৪৩ জলদস্যু সরকারি সাহায্য পাচ্ছেন

মহেশখালীতে স্বাভাবিক জীবনে ফেরা ৪৩ জলদস্যু সরকারি সাহায্য পাচ্ছেন

কক্সবাজারের মহেশখালী-কুতুবদিয়ার এলাকার র‍্যাবের সহায়তায় আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসা জলদস্যুদের সরকার তাদেরকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল ১১ টার সময় মহেশখালী উপজেলার কালারমারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়েন মাঠে ৪৩ জন জলদস্যু পরিবারকে নগদ অর্থসহ খাদ্য সামগ্রী র‍্যাব -৭ এর পক্ষ থেকে তুলে দেওয়া হবে।

০১:০১ এএম, ৩০ জুলাই ২০২০ বৃহস্পতিবার

মহেশখালী কলেজের অধ্যক্ষ জসিম উদ্দিনের বিদায়

মহেশখালী কলেজের অধ্যক্ষ জসিম উদ্দিনের বিদায়

মহেশখালী উপজেলার উচ্চ শিক্ষার অন্যতম প্রতিষ্ঠান মহেশখালী কলেজের অধ্যক্ষ মোঃ জসিম উদ্দিন ও সহকারী অধ্যাপক দীপক কান্তি ভট্টচার্য্য’র অবসরজনিত এক বিদায় সম্বর্ধণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মহেশখালী কলেজের আয়োজনে ২৭ জুলাই সকালে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য ও মহেশখালী কলেজ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

০২:২১ এএম, ২৮ জুলাই ২০২০ মঙ্গলবার

মহেশখালীতে ডব্লিউএফপির নগদ টাকা ও জি আর চাউল বিতরণ

মহেশখালীতে ডব্লিউএফপির নগদ টাকা ও জি আর চাউল বিতরণ

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নে ডব্লিউএফপির সহায়তায় উপকারভোগী পরিবারের মাঝে ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে ২৭৭ জনের মাঝে জনপ্রতি নগদ ৪৫০০ টাকা বিতরণ করেছেন।

১২:১১ এএম, ১৯ জুলাই ২০২০ রোববার

মহেশখালীর মাতারবাড়ীতে অরক্ষিত বেঁড়িবাধ পরির্দশনে পাউবো

মহেশখালীর মাতারবাড়ীতে অরক্ষিত বেঁড়িবাধ পরির্দশনে পাউবো

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সাগর তীরবর্তী সাইরারডেইল জেলে পাড়া অরক্ষিত বেঁড়িবাধ পরির্দশন করেছেন কক্সবাজার পানি উন্নয়ন বোর্ড (পাউবোর) নিবার্হী প্রকৌশলী প্রবীন কুমার।

১২:০৮ এএম, ১৯ জুলাই ২০২০ রোববার

মহেশখালীতে জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ

মহেশখালীতে জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ

মহেশখালীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে উপজেলার বাবুর দীঘির পাড়ে বৃহস্পতিবার(১৬ই জুলাই ) সকাল সাড়ে ১১ টার সময় বৃক্ষরোপন কর্মসূচি ফলজ গাছ রোপন করে কর্মসূচি উদ্বোধন করলেন মহেশখালী কুতুবদিয়ার সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

০২:৩০ এএম, ১৭ জুলাই ২০২০ শুক্রবার

মহেশখালীতে ৩০ পরিবারের পাশে তাকওয়া ফাউন্ডেশন

মহেশখালীতে ৩০ পরিবারের পাশে তাকওয়া ফাউন্ডেশন

আর্তমানবতার সেবায় নিবেদিত 'তাকওয়া ফাউন্ডেশন' এর পক্ষ থেকে ৩০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

০৯:২৯ পিএম, ৩ মে ২০২০ রোববার

মহেশখালীর ৫ করোনা আক্রান্তের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ

মহেশখালীর ৫ করোনা আক্রান্তের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ

মহেশখালীতে দ্বিতীয় ধাপে কালামারছড়া ও হোয়ানকের করোনা আক্রান্ত ব্যক্তিদের  পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

১০:৪৫ পিএম, ২৬ এপ্রিল ২০২০ রোববার

মহেশখালীর অসহায়দের জন্য ‍উপহার সামগ্রী পাঠালেন নারীনেত্রী ইসমু

মহেশখালীর অসহায়দের জন্য ‍উপহার সামগ্রী পাঠালেন নারীনেত্রী ইসমু

মহামারী করোনা ভাইরাসের কারণে সারাদের ন্যায় মহেশখালীতে পত্রিকার হকার, রিক্সা চালক ও দর্জির কাজ করা নারীরা কর্মহীন হয়ে পড়েছে।

১১:১৮ পিএম, ২৫ এপ্রিল ২০২০ শনিবার

মহেশখালীর হতদরিদ্রদের পাশে নৌ-বাহিনীর লেঃ কমান্ডার

মহেশখালীর হতদরিদ্রদের পাশে নৌ-বাহিনীর লেঃ কমান্ডার

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নে জনসচেতনতার পাশাপাশি অসহায়,গরীবদের মাঝে সরকারী ত্রাণ( চাউল) বিতরণ করা হয়েছে। 

১০:৩২ এএম, ১৮ এপ্রিল ২০২০ শনিবার

বড় মহেশখালী ইউনিয়ন পরিষদে ভিজিডি কার্ড ধারীদের মাঝে চাল বিতরণ

বড় মহেশখালী ইউনিয়ন পরিষদে ভিজিডি কার্ড ধারীদের মাঝে চাল বিতরণ

বড় মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের প্রতিটি ওয়ার্ডের ভিজিডি কার্ড ধারী গরীবদের মাঝে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদের হলরুমে চাল বিতরণ করা হয়। 

১২:৪০ পিএম, ১৭ এপ্রিল ২০২০ শুক্রবার

মহেশখালীতে বজ্রপাতে প্রাণ গেল ৩ লবণ শ্রমিকের

মহেশখালীতে বজ্রপাতে প্রাণ গেল ৩ লবণ শ্রমিকের

কক্সবাজারের মহেশখালীতে বজ্রপাতে তিন লবণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (৪ এপিল) বিকেল ৪টার দিকে কালবৈশাখী ঝড়ের সঙ্গে বজ্রপাতে তাদের মৃত্যু হয়। এ সময় ঝড়ে বিপুল পরিমাণ লবণ ও কাঁচা ঘরবাড়ি এবং সেমিপাকা বাড়ির চালা ক্ষতিগ্রস্ত হয়েছে।

০৮:৫৫ পিএম, ৪ এপ্রিল ২০২০ শনিবার